খেলাধূলা

পটিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপে কচুয়াই ইউনিয়ন ফুটবল দল চ্যাম্পিয়ন

ক্রীড়া সংঘাত নয় মৈত্রী গড়ে : হুইপ সামশুল হক

আবদুল হাকিম রানা : পটিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে কচুয়াই ইউনিয়ন পরিষদ ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল শনিবার বিকেলে পটিয়া আর্দশ উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত।

ফাইনালে তারা ১-০ গোলে ছনহরা ইউনিয়ন ফুটবল দলকে পরাজিত করে এ গৌরব অর্জন করে। খেলাটির শুরু থেকে উভয় দল আক্রমন পাল্টা আক্রমন করে খেললে ও গোল নামের সোনার হরিণটি কচুয়াই ফুটবল দল আদায় করে নেওয়ায় শেষ পর্যন্ত তারাই শেষ হাসিটি হাসে। খেলা শেষে আয়োজিত পুরুস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ আলহাজ সামশুল হক চৌধুরী এমপি।

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ,ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, মাজেদা বেগম শিরু,এম এ হাসেম চেয়ারম্যান, হুইপের সহকারী একান্ত সচিব হাবিবুল হক চৌধুরী ইন্জিনিয়ার জসিম উদ্দিন, নাজিম উদ্দিন পারভেজ, চেয়ারম্যান ইনজামুল হক জসিম , চেয়ারম্যান আবদুর রশীদ দৌলতি,আবুল কাসেম,আবদুল খালেক চেয়ারম্যান, মুহাম্মদ ছৈয়দ, আলমগীর খালেদ,নাছির উদ্দিন,পুলক চৌধুরী,নিশান ইমতিয়াজ,কাউন্সিলর খোরশেদ গনী,আনোয়ার হোসেন, ডা: শেখ সাই্রফুল ইসলাম,মিজানুর রহমান,বোরহান উদ্দিন মাহবুল আলম,প্রমুখ। এতে হুইপ সামশুল হক চৌধুরী বলেন, ক্রীড়া সংঘাত নয় মৈত্রী গড়ে।

তিনি পরস্পর ভাতৃত্বের বন্ধন সুদৃড় করার জন্য খেলাধূলাকে উত্তম একটি মাধ্যম হিসেবে অবহিত করে বলেন, পটিয়াকে খুব দ্রুততম সময়ের মধ্যে ক্রীড়া নগরী হিসেবে গড়ে তোলা হবে। তিনি পটিয়ায় শীঘ্রই শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের কাজ শুরু করা হবে বলে ঘোষনা দিয়ে বলেন,পটিয়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের এ মাঠকে একটি পূর্নাঙ্গ ষ্টেডিয়ামে পরিণত করা হবে। এ জন্য তিনি ইউএনও এবং মেয়রকে পরিকল্পনা গ্রহনের আহবান জানিয়ে বলেন, এখানে ছোট বড় সব টুর্নামেন্টে এতবেশী দর্শক সমাগম হয় তা কিন্তু প্রাণের সঞ্চার করে।

এখানে মন্তব্য করুন